সকাল ৮:২৯ l সোমবার l ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ l ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ l ২৪শে রজব, ১৪৪২ হিজরি l বসন্তকাল
৪৫ প্রতিবন্ধী শিল্পীকে সাহায্য করলেন সালমান খান ।

৪৫ প্রতিবন্ধী শিল্পীকে সাহায্য করলেন সালমান খান ।

ভীর সাহাবী: এই সংকটে দুঃস্থ মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন সুপারস্টার সালমান খান। লকডাউন ঘোষণার পর থেকেই তিনি বলিউডের সঙ্গে যুক্ত ২৫ হাজার শ্রমিকদের অ্যাকাউন্টে টাকা পাঠাতে শুরু করে দিয়েছেন। অন্যদিকে, তাঁর আপকামিং ছবি রাধের শুটিং বন্ধ হলেও তার সঙ্গে যুক্ত কর্মীদের বেতন পাঠাচ্ছেন প্রতি মাসেই। এছাড়া একাধিক সেচ্ছাসেবী সংস্থাকেও তিনি সাধ্যমতো সাহায্য করে যাচ্ছেন। এবার শারীরিক প্রতিবন্ধী শিল্পীদের জন্যও সাহায্যের হাত বাড়ালেন তিনি।

জানা গেছে, সালমান অভিনীত ভারত সিনেমাতে অভিনয় করেছিলেন শারীরিক প্রতিবন্ধী অভিনেতা পারভিন রানা। বর্তমানে তিনি বেশ অর্থকষ্টে ভুগছিলেন। এই কথাটি তার কানে যেতেই তি্নি পারভিনের পাশে দাঁড়ান। শুধু তাই নয়, অল ইন্ডিয়া স্পেশাল আর্টিস্টস অ্যাসোসিয়েশনের যোগাযোগ করে আরও ৪৫ জন শারীরিক প্রতিবন্ধী অভিনেতাকে সাহায্য করছেন তিনি।
সকলের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ইতিমধ্যেই ৩ হাজার করে টাকাও পাঠিয়ে দিয়েছেন বলে জানা গেছে । পাশাপাশি, পরের মাসেও তিনি এই ৪৫ জনকে সাহায্য করবেন বলে আশ্বাসও দিয়েছেন।

প্রসঙ্গত, এই কঠিন সময়ে সালমানের পাশাপাশি সাহায্যের জন্য এগিয়ে এসেছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন, হৃত্বিক রোশন, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, রাকুল প্রীত সিং সহ একাধিক তারকা।

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির