সকাল ৯:০২ l সোমবার l ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ l ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ l ২৪শে রজব, ১৪৪২ হিজরি l বসন্তকাল
করোনাভাইরাস: বাসা-দোকান ভাড়া মওকুফ করলেন ইউপি সদস্য মহসিন

করোনাভাইরাস: বাসা-দোকান ভাড়া মওকুফ করলেন ইউপি সদস্য মহসিন

ভীর সাহাবী: করোনাভাইরাসের প্রভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। কর্ম হারিয়ে মানবেতর দিন কাটাচ্ছেন বহু মানুষ। সে জন্য মানবিক দিক বিবেচনা করে বাসা ও দোকান ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করে দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ইউপি সদস্য মহসিন খন্দকার।

মহসিন খন্দকার সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

জানা যায়, নিজের দুটি ফ্ল্যাট বাসা এবং আটটি দোকানের এপ্রিল ও মে মাসের ভাড়া মওকুফ করেছেন তিনি।

তিনি সদর উপজেলার ঘাটুরা এলাকায় তার দুই তলাবিশিষ্ট বাড়িতে দুজন ভাড়াটিয়ার দুই মাসের ভাড়া ও বাড়ির পাশে খন্দকার মার্কেটে থাকা আটটি দোকানের দুই মাসের ভাড়া ৮০ হাজার টাকা মওকুফ করে দিয়েছেন। ভাড়া মওকুফ ছাড়াও ইতোপূর্বে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন মহসিন ও তার সহধর্মিণী শামীমা মহসিন।

এবার বাসা ও দোকান ভাড়া মওকুফ করে চলমান দুর্যোগময় পরিস্থিতিতে ভাড়াটিয়াদের পাশে থাকার জন্য অন্য মালিকদের প্রতিও অনুরোধ জানিয়েছেন তিনি।

মহসিনের মালিকানাধীন খন্দকার মার্কেটের ভাড়াটিয়া সাজু হাজারী জানান, চলমান পরিস্থিতির কারণে দোকান মালিক মহসিন আমাদের এপ্রিল ও মে মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন।

বর্তমান অবস্থার পরিবর্তন না হওয়া পর্যন্ত তিনি আমাদের পাশে থাকবেন। আমাদের কোনো সহযোগিতা প্রয়োজন হলে তিনি সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন।

এ ব্যাপারে সুহিলপুর ইউনিয়ন পরিষদের সদস্য মহসিন খন্দকার বলেন, করোনাভাইরাসের এই মহাদুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমাদের দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন।

সে অনুযায়ী আমাদের সদর আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর দিকনির্দেশনায় ব্যক্তি উদ্যোগে দুবার কর্মহীন ও হতদরিদ্রদের ত্রাণ সহায়তা দিয়েছি।

তিনি আরও বলেন, করোনাভাইরাসের কারণে যেহেতু বাসা থেকে কেউ বের হয়ে কর্মস্থলে যেতে পারছেন না এবং ব্যবসাবাণিজ্য সব কিছু বন্ধ রয়েছে, সে জন্য আমি দুই মাসের বাসা ও দোকান ভাড়া মওকুফ করে দিয়েছি।

পরিস্থিতির পরিবর্তন না হওয়া পর্যন্ত আমি আমার ভাড়াটিয়াদের পাশে থেকে তাদের সব ধরনের সহযোগিতা করব।

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির