সন্ধ্যা ৭:১৭ l সোমবার l ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ l ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ l ৭ই রমজান, ১৪৪২ হিজরি l গ্রীষ্মকাল
শাহজাদপুরের সাবেক এমপি চয়ন ইসলাম করোনায় আক্রান্ত

শাহজাদপুরের সাবেক এমপি চয়ন ইসলাম করোনায় আক্রান্ত

দৈনিক বাংলাদেশের সংবাদ জহরুল ইসলাম শাহাজাদপুর প্রতিনিধি>>>  

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য ও সিরাজগঞ্জ-৬(শাহজাদপুর) আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য চয়ন ইসলাম করোনায় আক্রান্ত হয়ে ঢাকার বনানীর বাসায় গত মঙ্গলবার সকাল থেকে আইসোলেশনে আছেন। চয়ন ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,শরীরে করোনার কোন উপসর্গ নেই। কিন্তু টানা কয়েকদিন শাহজাদপুরে রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিয়ে ঢাকায় ফিরেছি। তাই করোনা পরীক্ষা করাই। সোমবার রেজাল্ট পজিটিভ এসেছে। ওই দিনই অন্য আরেক জায়গায় দ্বিতীয়বার পরীক্ষা করাই। মঙ্গলবার সকালে এর রেজাল্ট হাতে পাই। এতেও করোনা পজিটিভ আসে। আমি আল্লাহর রহমতে ভাল আছি। নিজ বাসায় আইসোলেশেন আছি। চিকিৎসকের সার্বক্ষণিক পরামর্শে আছি।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সর্বশেষ সপ্তম জাতীয় কংগ্রেস সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক চয়ন ইসলাম গত ১৫ ফেব্রুয়ারি সস্ত্রীক ঢাকায় টিকা নেন। এরপরেও পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে।
জাতীয় সংসদের সিরাজগঞ্জ-৬(শাহজাদপুর) আসনের দুই বারের সাবেক এমপি ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি চয়ন ইসলাম গত বছর মার্চ মাসে করোনা শুরুর পর থেকে তার নিজ নির্বাচনী এলাকা শাহজাদপুর উপজেলার দরিদ্র অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিতে প্রতিমাসেই এলাকায় যান ও নিজ হাতে খাদ্য ও উপহার সামগ্রী তুলে দেন। করোনার এই এক বছরে নিরবিচ্ছিন্ন ভাবে নিজ এলাকার মানুষের পাশে থেকে সার্বিকভাবে সহায়তা করেন। করোনা পজিটিভ হওয়ার আগে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শাহজাদপুর উপজেলার পৌর এলাকার শক্তিপুরের বাসভবন চত্বরে শিশু-কিশোর মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। এ ছাড়া দিনভর তিনি বেশ কয়েকটি জাতীয় রাজনৈতিক প্রোগ্রামে অংশ গ্রহণ করেন। ফলে ঢাকায় ফিরে করোনা পরীক্ষা করান। রিপোর্টে করোনা পজিটিভ ধরা পরে। তিনি দ্রুত সুস্থতার জন্য তার নিজ নির্বাচনী এলাকাসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন। ##

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির