সন্ধ্যা ৬:৩৩ l সোমবার l ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ l ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ l ৭ই রমজান, ১৪৪২ হিজরি l গ্রীষ্মকাল
শাহজাদপুরে ইউপি চেয়ারম্যানের শ্যালকের বাড়ি থেকে ৩৫ মণ সরকারি চাল উদ্ধার।

শাহজাদপুরে ইউপি চেয়ারম্যানের শ্যালকের বাড়ি থেকে ৩৫ মণ সরকারি চাল উদ্ধার।

 

দৈনিক বাংলাদেশের সংবাদ  জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি>>>

শাহজাদপুর উপজেলার খুকনী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মুল্লুক চাঁদ মিয়ার শ্যালক রবিউল ইসলামের বাড়ির গুদামঘর থেকে ৩৫ মন খাদ্যবান্ধব কর্মসূচির চাল উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ মার্চ) দিবাগত রাতে প্রায় ১৪’শ কেজি চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার খুকনী ইউনিয়নের রুপনাই গাছপাড়া গ্রামের মৃত সোনাউল­াহর ছেলে রবিউল দীর্ঘদিন ধরে এলাকায় সরকারি বিভিন্ন কর্মসূচির চাল কেনাবেচা করে আসছেন। সোমবার রাতে এমন সংবাদ পেয়ে থানা শাহজাদপুর সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ মাসুদ হোসনের নেতৃত্বে এনায়েতপুর থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। পরে রবিউলের বাড়ির গুদামঘর থেকে ১০ টাকা কেজি দরের প্রায় ১৪’শ কেজি চাল জব্দ করা হয়। এসব চাল সরকারি খাদ্যবান্ধব কর্মসূচি ও অন্যান্য বস্তায় ভরা ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন আগেই সটকে পড়েন।
এ ব্যাপারে খুকনী ইউপি চেয়ারম্যান মুল্লুক  চাঁদ মিয়া বলেন,‘এ চাল বেচাকেনার সাথে আমার কোন সম্পৃক্ততা নাই। ডিলার ও কার্ডধারীদের কাছ থেকে এসব চাল রবিউল কিনে ব্যবসা করে।’
এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীররাতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ হোসেন নেতৃত্বে রবিউলের বাড়িতে অভিযান চালানো হয়।
শাহজাদপুর সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ হোসেন বলেন, চাল উদ্ধারের ঘটনায় মঙ্গলবার (২৩ মার্চ) সকালে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জহুরুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।##

 

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির