সন্ধ্যা ৭:১২ l সোমবার l ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ l ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ l ৭ই রমজান, ১৪৪২ হিজরি l গ্রীষ্মকাল
তাড়াশে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২

তাড়াশে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২

নিজেস্ব প্রতিবেদক দৈনিক বাংলাদেশের সংবাদ 

সিরাজগঞ্জের তাড়াশে পারিবারিক সম্পত্তি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। গুরুত্বর আহতদের তাড়াশ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) বিকাল তিনটার দিকে উপজেলার তালম ইউনিয়নের তালম পদ্মপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের আব্দুর রহিম ও আব্দুল বারিকের মধ্যে শরীকান্ত সম্পতি নিয়ে দুটি পরিবারের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বিবদমান সম্পত্তি নিয়ে দুপুরে আব্দুর রহিম ও আব্দুল বারিকের মধ্যে বাগবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে এ বিরোধ কে কেন্দ্র করে উভয় পরিবারের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

এ সময় উভয়পক্ষ লাঠিসোটা রামদা, হাসুয়া ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে প্রায় ঘন্টাব্যাপি মারামারি হয়। ওই সংঘর্ষে উভয়পক্ষের আব্দুর রহিম (৪২), আলামিন (৪০), শিরিনা আক্তার (৩৮), গোলাম রাব্বী (২১), সালাম (৩০), আরিফুল (৩৪) ও আব্দুল মান্নান (৪৫)সহ কমপক্ষে ১২জন আহত হয়।

আহতদের তাড়াশ হাসপাতালে ভর্তির পর আব্দুল রহিম, আলামিনসহ গুরুত্বর আহত চারজনকে মুর্মুষ অবস্থায় সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তাড়াশ থানার ওসি ফজলে আশিক বলেন, ঘটনার পরপরই খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোন পক্ষ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির