সন্ধ্যা ৭:০৩ l সোমবার l ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ l ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ l ৭ই রমজান, ১৪৪২ হিজরি l গ্রীষ্মকাল
শাহজাদপুরে চয়ন ইসলামের আগমনে বঞ্চিত নেতাকর্মীদের বাঁধ ভাঙ্গা উচ্ছ্বাস

শাহজাদপুরে চয়ন ইসলামের আগমনে বঞ্চিত নেতাকর্মীদের বাঁধ ভাঙ্গা উচ্ছ্বাস

দৈনিক বাংলাদেশের সংবাদ  জহুরুল ইসলাম, শাহজাদপুর প্রতিনিধি>>>

সিরাজগঞ্জ-৬ আসনের সাবেক এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেসের সাবেক আহ্বায়ক চয়ন ইসলামের শাহজাদপুর আগমনে তৃণমূলের বঞ্চিত নেতাকর্মীরা বাধ ভাঙ্গা উচ্ছ্বাসে ফেটে পড়ে। সাবেক এই সংসদ সদস্যের আগমনের খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা সকাল থেকেই জড়ো হতে থাকে। এরপর বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে পথিমধ্যে তাঁকে স্বাগত জানানো হয়। এসময় আবেগাপ্লুত ত্যাগী নেতাকর্মীদের ফুলেল ভালবাসায় সিক্ত হন জনপ্রিয় এই নেতা। এরপর মোটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলার গাড়াদহ ইউনিয়নের বকুলতলা থেকে তাঁকে নিয়ে শাহজাদপুর উপজেলা আওয়ামীগ কার্যালয়ে এসে সংক্ষিপ্ত আলোচনা সভা করেন। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন না চয়ন ইসলাম। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আব্দুল জব্বার, আইন বিষয়ক সম্পাদক এস এ হামিদ লাবলু, সাংগঠনিক সম্পাদক স্বপন সরকার, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির টিপু, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক রাজীব শেখ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন সুনাম প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চয়ন ইসলাম বলেন, “তৃণমূলের নেতা-কর্মীরাই দলের প্রাণ। ষড়যন্ত্র করে তাদেরকে দমিয়ে রেখে দলকে সুসংগঠিত করা সম্ভব নয়। ”
এরপর বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে তৃণমূল আওয়ামী লীগকে সুসংগঠিত করতে দূর্দিনের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, চয়ন ইসলাম ১৯৭৭ সালে শাহজাদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। এরপর তিনি কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হন। দুই দশকের বেশি সময় তিনি প্রেসিডিয়াম সদস্য পদে থেকে ২০২০ সালে কেন্দ্রীয় যুবলীগের সপ্তম কংগ্রেসের আহ্বায়ক হন ।
২০০৮ সালের নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ী হয়ে সংসদ সদস্য হয়েছিলেন চয়ন ইসলাম।
চয়ন ইসলামের বাবা ড. মজহারুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য। তিনি বাংলা একাডেমির মহাপরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
তার চাচা ড. আব্দুল খালেক আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য। তিনিও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের দায়িত্ব পালন করেছেন।
চয়ন ইসলামের বোন মেরিনা জাহান কবিতা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য।
চয়ন ইসলাম রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করেছেন। তার স্ত্রী লিলি ইসলাম গুণী রবীন্দ্র সংগীতশিল্পী। তিনি শান্তি নিকেতনের শিক্ষার্থী ছিলেন। রবীন্দ্র সংগীতের ওপর ডক্টরেট ডিগ্রিও অর্জন করেন তিনি।#

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির