সন্ধ্যা ৬:৫১ l সোমবার l ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ l ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ l ৭ই রমজান, ১৪৪২ হিজরি l গ্রীষ্মকাল
গেমে আসক্তি ঠেকাতে মোবাইল ফোন কেড়ে নেওয়ায় স্কুল ছাত্রের আত্মহত্যা

গেমে আসক্তি ঠেকাতে মোবাইল ফোন কেড়ে নেওয়ায় স্কুল ছাত্রের আত্মহত্যা

দৈনিক বাংলাদেশের সংবাদ জহুরুল ইসলাম, শাহজাদপুর ( সিরাজগঞ্জ) প্রতিনিধি >>>

ইন্টারনেটে গেমের প্রতি আসক্তি ঠেকাতে মোবাইল ফোন কেড়ে নেওয়ায় পিতামাতার প্রতি অভিমান করে আত্মহত্যা করেছে ১৬ বছরের এক স্কুল ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,
বৃহস্পতিবার (১১ মার্চ) সিরাজগঞ্জের শাহজাদপুরে অতিরিক্ত গেম খেলার কারণে মোবাইল কেড়ে নেওয়ায় মোন্নাফ হোসেন (১৬) নামের এক কিশোর শোয়ার ঘরে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে। মোন্নাফ হোসেন উপজেলা সদর থেকে ২ কিলোমিটার পূর্বে হাসাকোলা গ্রামের শাহীন রেজার ছেলে ও শাহজাদপুর পাইলট মডেল হাইস্কুলের ৯ম শ্রেণীর ছাত্র।

জানাযায়, ইন্টারনেট সংযোগের মাধ্যমে মোবাইল ফোনে পাবজি, ফ্রী ফায়ার সহ প্রভৃতি গেমে আশক্ত হয়ে পরে শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র মোঃ মোন্নাফ হোসেন। অতিরিক্ত গেম খেলার আসক্ত ছেলে মন্নাফ হোসেনকে গেম খেলায় বারণ করে মোবাইল ফোন কেড়ে নেওয়ার কারণে পরিবারের প্রতি অভিমান করে আত্মহত্যা করে।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, খবর পেয়ে সাব-ইন্সপেক্টর শাহীন মাহমুদ খানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে পাঠানো হবে। ##

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির