সকাল ৮:৫১ l সোমবার l ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ l ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ l ২৪শে রজব, ১৪৪২ হিজরি l বসন্তকাল
একই পরিবারের তিন বিধবার পাসে শীতবস্ত্র নিয়ে দারালেন এক সেনা সদস্য ।

একই পরিবারের তিন বিধবার পাসে শীতবস্ত্র নিয়ে দারালেন এক সেনা সদস্য ।

নিজেস্ব প্রতিবেদক দৈনিক বাংলদেশের সংবাদ

সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার ১নং তালম ইউনিয়নের জন্তিপুর গ্রামের একই পরিবারের তিন বিধবার পাসে ক্ষুদ্র পরিসরে দারালেন একজন সেনা সদস্য, অতিরিক্ত শীতে মা সোনাভান (৯০) বড় মেয়ে রওশনারা (৬০) ও ছোট মিয়ে তারাভানু (৫০)।মঙ্গলবার বিকালে জন্তিপুর গ্রামে তারাভানুর ছেলের এক ভাঙ্গাঘরে গিয়ে মা ও দুই মিয়ের জন্য একটা করে গয়ের চাদর ও একটি করে কম্বল পৌছে দিলেন সমাাজ সেবকমো. মফিদুল ইসলাম নান্নু ও ওই ওর্য়াডের আওয়মীলীগরে সভাপতি সহেব আলী।

বড় মিয়ে রওশনারা খাতুন বলেনে অনেক দিন আগে আমার বাজান মারা যায় তার পরে আমার মা আমার কাছেই থাকে,পরে আমার স্বামী মারাযাবার পরে আমার একটা ছোট ঘর ছিলো সেটা ঝরে ভেঙ্গে যাবার পরে ছোটবোন তারাভানু বাড়ীতে এসে উঠি তারও স্বামী মারাগেছে, আমারা বোনের বাড়ী আসার পরথেকে সে আমাদের সাথে আমি মানুষেরে বাড়ী বাড়ী কাজ করে তিন জনের সংসার চালাতাম হঠাৎ করে এক দরঘটনায় আমার বাম হাত ভেঙ্গে যায়,টাকার অভাবে ঠিকমত চিকিৎসা করতে না পারায় আমার হাতটা আজ অকেজো।

নাম প্রকাশে অনচ্চিক সেই সেনা সদস্য বলেন আমি যা করেছি সেটা বলার মত কিছুই না কিন্তু সমাজের প্রতিটি বিত্তবানরা যদি ক্ষুদ্র পরিসরেও যদি পিছিয়ে পরা মানুষদের পাসে দারাই তবে এসব মানুষদের অনেক কষ্ট ও দুর হবে।

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির