রাত ৪:২০ l শুক্রবার l ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ l ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ l ২১শে রজব, ১৪৪২ হিজরি l বসন্তকাল
সিরাজগঞ্জের রায়গঞ্জের সলঙ্গায় নাহার এগ্রো লিঃ বর্জের ঠিকাদারের নিকট চাঁদা দাবী থানায় মামলা।

সিরাজগঞ্জের রায়গঞ্জের সলঙ্গায় নাহার এগ্রো লিঃ বর্জের ঠিকাদারের নিকট চাঁদা দাবী থানায় মামলা।

সাব্বির মির্জা, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জের সলঙ্গায় নাহার এগ্রো লিঃ বর্জের এর ঠিকাদারের নিকট ১ লক্ষ টাকা চাঁদা দাবী করায় ৬ জনকে আসামী করে সংশ্লিষ্ট ঠিকাদার সলংগা থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলা আসামীরা হলো সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়নের নাঙ্গলমোড়া গ্রামের বিএনপি নেতা আব্দুল লতিফ, সেলিম রেজা, আলম প্রমানিক, শহিদুল ইসলাম, হেলাল উদ্দিন ও রুহুল আমিন।
এদিকে মামলা দায়ের পর থেকে আসামীরা গ্রামের সহজ সরল মানুষকে ভুল বুঝিয়ে কতিপয় দুষ্ট লোকজনকে নিয়ে গত বৃহস্পতিবার বর্জের ড্রাম ভর্তি ট্রাক আটকে দেয়। এঘটনায় উভয়ের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, উপজেলার রয়হাটি গ্রামে সাবেক ইউনিয়ন আ’লীগের নেতা ও সংশ্লিষ্ট বর্জের ঠিকাদার মো: ছোলাইমান হোসেন জানান গত কয়েক বছর হলো উক্ত কোম্পানির বর্জের ঠিকাদার হিসাবে চুক্তি মোতাবেক নিদিষ্ট স্থানে বর্জ অপসারন করা হচ্ছে। এতে গ্রামের কোন মানুষের আজও কোন সম্যসা হয় নাই। গত ২৪ মে গ্রামের রাস্তায় উক্ত আসামীরা আমার নিকট ১ লক্ষটাকা চাদাঁ দাবী করে। সেই সাথে আমার ব্যবসার অর্ধেক লভাংশের ভাগ চায়। আমি তা দিতে অস্বিকার করায় আমার বর্জের ট্রাক আটকে দেয়। এঘটনায় আমি থানায় মামলা দায়ের করছি। মামলা দায়ের পর থেকে গ্রেফতার আতংকে আসামীরা পালিয়ে বেড়াচ্ছে। অপর দিকে এনিয়ে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির