রাত ৪:৩৩ l শুক্রবার l ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ l ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ l ২১শে রজব, ১৪৪২ হিজরি l বসন্তকাল
সিরাজগঞ্জের সলঙ্গায় ঢাকাগামী টমেটো বোঝাই পিক আপ থেকে ফেন্সিডিলসহ ০২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

সিরাজগঞ্জের সলঙ্গায় ঢাকাগামী টমেটো বোঝাই পিক আপ থেকে ফেন্সিডিলসহ ০২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

সাব্বির মির্জা, তাড়াশ সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঢাকা-বগুড়া হাইওয়েতে অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে আনুমানিক ০৮৩০ ঘটিকায় ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল। গ্রেফতারকৃতরা হলো ১। সৈয়দ রেজাউল করিম (৫৫), পিতা-মৃত রুহুল আমিন, সাং-প্রাণ কৃষ্ণপুর চরার হাস  ২।   মোঃ রবিউল ইসলাম (৩০), পিতা- আশরাফ আলী,  সাং-আমবাগান উভয় থানা -নবাবগঞ্জ, জেলা-দিনাজপুর।
 র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, দিনাজপুর হতে ঢাকার উদ্দেশ্যে ফেন্সিডিল এর একটি বিশাল চালান যাচ্ছে, এরই প্রেক্ষিতে উল্লেখিত স্থানে অস্থায়ী চেক পোষ্ট বসানো হয়। এ সময়ে ঢাকা অভিমুখী টমেটো বোঝাই একটি পিক আপে তল্লাশী চালিয়ে ৩৫৬ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করা হয়। এছাড়াও মাদক কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল, ০২ টি সীম নগদ ৭২০০/- এবং ঐ পিক আপটিকে জব্দ করা হয়েছে।
            গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির