সকাল ৯:২৪ l সোমবার l ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ l ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ l ২৪শে রজব, ১৪৪২ হিজরি l বসন্তকাল
বিভেদের রাজনীতি করোনাকে আরও বিধ্বংসী করে তুলবে: ওবায়দুল কাদের

বিভেদের রাজনীতি করোনাকে আরও বিধ্বংসী করে তুলবে: ওবায়দুল কাদের

করোনাভাইরাসের সংকট মোকাবিলায় ঐক্যবদ্ধ হওয়ার জন্য সব দল ও দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের এই সংকটকালে বিভেদের রাজনীতি করোনাভাইরাসকে আরও বিধ্বংসী ও ভয়ংকর করে তুলবে। সবার ঐক্যবদ্ধ লড়াই প্রাণঘাতি করোনাকে পরাজিত করার সবচেয়ে কার্যকর হাতিয়ার।

মঙ্গলবার সংসদ ভবনের সরকারি বাসভবনে অনলাইন সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের আরও বলেছেন, করোনা সংকট কোনো রাজনৈতিক ইস্যু হতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সংকট মোকাবিলায় সার্বক্ষণিক মনিটর করছেন, তদারক করছেন এবং নির্দেশনা দিচ্ছেন। এই সময় সবার ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করা প্রয়োজন। এ লড়াই সবার ঐক্যবদ্ধ থাকার লড়াই। এ লড়াই সবার বাঁচা মরার লড়াই। এ লড়াইয়ে জিততে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতি এক কঠিন লড়াইয়ে অবতীর্ণ হয়েছে। সবাইকে আরও কিছুদিন ধৈর্য্য ধরতে হবে। সংকটে স্বাস্থ্যবিধি মেনে ধৈর্য্য ধরার কোনো বিকল্প নেই। সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। ধৈর্য্য ধরে সতর্ক থাকলে বিজয় হবেই, ইনশাআল্লাহ।

দেশবাসীর উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, সংকটকালে নিজেদের অসহায় ভাববেন না। শেখ হাসিনার সরকার জনগণের পাশে আছে।

পবিত্র রমযান মাসের কথা তুলে ধরে তিনি বলেন, এখন সংযমের মাস চলছে। পবিত্র এই মাসে ইফতারসহ খাদ্যদ্রব্যে ভেজাল মেশানো থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সবাইকে আহ্বান জানাচ্ছি। করোনাভাইরাস মোকাবিলায় ফ্রন্টলাইনে থেকে যারা কাজ করছেন- সেসব ডাক্তার-নার্স, টেকনোলজিস্ট, প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব, গণমাধ্যম এবং জরুরি সার্ভিস কর্মীদের ধন্যবাদ জানান সেতুমন্ত্রী।

অনুসন্ধান করুন

পুরাতন নিউজ দেখুন

© All rights reserved © 2017 dailybsbd.com

Desing & Developed BY লিমন কবির